কম্পিউটার নীল পর্দা কি? মাঝে আসে তাহলে ......


নীল পর্দা ছাড়া অন্য কম্পিউটার হার্ড ড্রাইভ স্থানান্তর করা
আপনি আপনার কম্পিউটার যুক্ত mainboard ক্ষতিগ্রস্ত হয়, তাহলে আপনি ডিস্ক সঙ্গে একটি নতুন যুক্ত mainboard ইনস্টল, এই অভিজ্ঞতা একই বয়সী হার্ড ড্রাইভ পরা অবশেষ হতে পারে. যে ...? নীল পর্দা প্রদর্শিত হবে বা মানুষ সাধারণত কল " নীল পর্দা " হিসেবে উল্লেখ করা."

এছাড়াও, একটি লোক দ্বারা নেভিগেট করতে পারেন কাজ বেশ সহজ, যদিও এটা কাটিয়ে উঠতে. Windows সিস্টেম ড্রাইভার একটি নতুন যুক্ত mainboard সঙ্গে বিভিন্ন চিপসেট সনাক্ত কারণ"নীল পর্দা "  দেখা দেয় দুটো কারণে, এবং একটি "নীল পর্দা " হিসেবে উল্লেখ করা ছিল.

আপনি গোড়া থেকে ইনস্টল করেও যুক্ত mainboard পরীক্ষা করার প্রয়োজন হলে একটি যন্ত্রবিৎ জন্য, এই কৌতুক খুবই সহায়ক. এবং সময় বাঁচাতে পারেন অবশ্যই এই অন্যান্য কাজ করার জন্য আরো
কেও."নীল পর্দা " হিসেবে উল্লেখ করা ছাড়া অন্য কম্পিউটার সরানো harrdisk যে ব্যবস্থা:

1. Urutannya হয় graves শুরু => কন্ট্রোল প্যানেল => ডবল ক্লিক সিস্টেম
2. ডাবল ক্লিক "আইডিই ATA / ATAPI কন্ট্রোলার"
3. ডি স্থানেই terlihat প্রাথমিক, মাধ্যমিক, kemudian jenis চিপসেট যুক্ত mainboard Anda, biasanya sis, ইন্টেল, মাধ্যমে DLL. YG perlu Anda rubah menjadi ড্রাইভার standart bawaan উইন্ডোজ inilah ড্যান ড্রাইভার চিপসেট. Jika Ada 2 ড্রাইভার চিপসেট ইয়াং terdeteksi, Maka Anda Harus mengganti keduanya Dengan ড্রাইভার standart bawaan উইন্ডোজ.







সব satndart একটি প্রমিত পরিবর্তন হয়েছে করেননি এমন একজন ড্রাইভার থাকে, একই কাজ.

4. সম্পন্ন.

তারপর আপনি না "নীল পর্দা " হিসেবে উল্লেখ করা যাতে তোমরা সফলকাম পরীক্ষামূলক ফলাফল মানে যদি, অন্য কম্পিউটার হার্ড ড্রাইভ এটি জোড়া চেষ্টা করে দেখতে পারেন.

আশা করছি এই আলোচনা "উইন্ডোজ এক্সপি 10 মিনিটের ইনস্টল" একটি আলোচনা অব্যাহত থাকবে. Yaa অপেক্ষা .....

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন